× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৮:০১

অসুস্থ বিগ বি অমিতাভ বচ্চন। গত সোমবার গভীর রাত থেকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। পরিবার সূত্রে খবর, লিভারের সমস্যাতেই হাসপাতালে চিকিৎসাধীন অমিতাভ বচ্চন। যকৃতের সমস্যা তার নতুন নয়। হাসপাতালে ভর্তি হওয়াও নতুন নয়। কারণ, প্রায়শই এই সমস্যার জেরে অসুস্থ হয়ে পড়েন বলিউডের বিগ বি। পরিবার সূত্রে খবর, প্রায় বছর কুড়ি আগে  থেকেই লিভারের সমস্যা বেড়েছে বই কমেনি। যকৃতের মাত্র ২৫ শতাংশ কাজ করছে তার।
আর তার ওপর ভরসা করেই বেঁচে রয়েছেন বিগ বি। গত সোমবার মধ্যরাত থেকেই বেশি অসুস্থ হয়ে পড়েন অমিতাভ। তাকে তড়িঘড়ি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে না রাখলেও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বাড়ির লোক ছাড়া কারও প্রবেশাধিকার নেই। জয়া, অভিষেক নিয়ম করে তাকে দেখে যাচ্ছেন। যদিও অভিনেতার অসুস্থতার খবর সেভাবে প্রকাশ্যে না আসায় বলিউডের কাউকেই  দেখা যায়নি। এদিকে, গতকালই হিন্দু ধর্মাবলম্বীদের করওয়া চৌথ ছিল। হাসপাতালে থাকলেও স্ত্রীর কথা বারবার মনে পড়ছে বলেই টুইট করেন অভিনেতা। জয়ার একটি পুরনো ছবি শেয়ার করেন বিগ বি। লেখেন, জয়াই পৃথিবীর শ্রেষ্ঠ স্ত্রী। হাসপাতালে চিকিৎসাধীন স্বামীর কল্যাণ কামনা করে নির্জলা উপবাস করে ব্রত পালন করেন অমিতাভ পত্নী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর