× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

নারীর ফ্ল্যাট দখলের অভিযোগে ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে মামলা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৯:০৪

ম্যাচ পাতানোর দায়ে নিষিদ্ধ সাবেক ভারতীয় ক্রিকেটার মনোজ প্রভাকরের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ। কর্তৃপক্ষ জানিয়েছে, বৃহস্পতিবার প্রভাকর, তার স্ত্রী এবং আরো দুই ব্যক্তির বিপক্ষে এ মামলা দায়ের করা হয়েছে। ১৯৯৯ সালে ম্যাচ পাতানোর দায়ে ক্রিকেটে আজীবন নিষিদ্ধ হয় এ ভারতীয় অলরাউন্ডার।
দিল্লি পুলিশের এক কর্মকর্তা জানান, ‘প্রভাকরের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন লন্ডন প্রবাসী সন্ধ্যা শর্মা । ওই ভারতীয় নারীর দাবি, দক্ষিণ দিল্লির সর্বপ্রিয়া বিহারে যে এপার্টমেন্টে প্রভাকর থাকেন সেখানে দ্বিতীয় তলায় তারও একটি ফ্ল্যাট আছে। প্রভাকর জাল কাগজ-পত্রের ভিত্তিতে সন্ধ্যা শর্মার ফ্ল্যাট দখল করে তার এক বন্ধুকে থাকতে দিয়েছেন। এ ঘটনার প্রতিবাদ জানালে তাকে চরম পরিণতির হুমকি দেয়া হয়। আর এজন্য সন্ধ্যা শর্মা প্রভাকরের বিরুদ্ধে প্রতারণা ও অনধিকার প্রবেশের মামলা দায়ের করেন।’
সন্ধ্যা শর্মা জানান, ১৯৯৫ সালে ফ্ল্যাটটি কিনেন তার স্বামী লক্ষ্মী চাঁদ পণ্ডিত।
২০০৬ সালে লন্ডনে পুরোপুরিভাবে চলে যাওয়ার আগ পর্যন্ত তারা সেখানে থাকেন। এরপর তাদের আত্মীয়-স্বজন থাকতে শুরু করেন। গতবছর তারাও চলে গেলে ফ্ল্যাটটি তালাবদ্ধ ছিল। এরপরে প্রভাকরের বন্ধু তার সহযোগিতায় ফ্ল্যাটটি দখল করে নেন। সেপ্টেম্বরে সন্ধ্যা শর্মা দেশে এসে বাসায় ঢুকতে চাইলেও তাকে প্রবেশ করতে দেয়নি অনুপ্রবেশকারীরা। এ অভিযোগের প্রাথমিক সত্যতা মিলেছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। মামলার পর প্রভাকরকে তলব করেছে পুলিশ। তবে সব অভিযোগ নাকচ করেছেন সাবেক এই ভারতীয় ক্রিকেটার।
ভারতের হয়ে ৩৯ টেস্ট ও ১৩০ ওয়ানডে খেলা প্রভাকর ১৯৯৬ বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ ম্যাচ খেলেন। এরপর বিভিন্ন রাজ্য দলে কোচিং করার পর ভারতের বোলিং কোচেরও দায়িত্ব পান। তিনি কংগ্রেসের হয়ে রাজনীতিতেও জড়িয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর