× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

সুদ লেনদেনকে কেন্দ্র করে মসজিদের ইমাম খুন

অনলাইন

উত্তরাঞ্চল প্রতিনিধি | ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ১০:৩২

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার পল্লীতে শুক্রবার রাতে সুদের ব্যবসার টাকা লেনদেনকে কেন্দ্র করে মসজিদের ইমাম খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম আবুল কালাম আজাদ (৪৫)।
নিহতের স্বজনরা জানান, সাদুল্লপুরের উত্তরপাড়া গ্রামের বাসিন্দ আবুল কালম আজাদ মসজিদে জুম্মার নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। নামাজ শেষে তাকে স্থানীয় দাদন ব্যবাসায়ী জাহাঙ্গীর হোসেন, রেজাউল ইসলাম ও রাজু মিয়া নিহত আবুল কালম আজাদকে ডেকে নিয়ে যায়। তাদের সাথে তার সুদের টাকার লেনদেন নিয়ে দীর্ঘদিন ধরে গোলমাল চলে আসছিলো । রাতে বাড়ি না ফেরায় বাড়ির লোকজন তাকে খোজাখুজি করে । শনিবার সকালে পাশের গ্রামের গোবিন্দ দেবত্তর বিলে গাছের মধ্যে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। নিহতের স্বজনর জানায় সুদের টাকা লেনদেন কে কেন্দ্র করে তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।

সাদুল্লাপুর থানার ওসি এস এম আবদুস সোবাহান জানান, আপাত দৃষ্টিতে বিষয়টি আত্মহত্যা বলে ধরে নেয়া যায়। তবে ময়না তদন্ত রিপোর্টে প্রকৃত ঘটনা বেড়িয়ে আসবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সালেক
১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৯:৩০

আমরা এখন কোথায় যাচ্ছি? সেটাই জানার চেস্টায় আছি

রিপন
১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৬:৩২

লে হালুয়া! সুদের বিরুদ্ধে ওয়াজ করার বদলে ইমাম নিজেই সুদ খায়? আর সুদের নামে মানুষ খুন করার লাইসেন্স কে দিলো সুদখোরদেরকে? বাংলাদেশে সুদের মতো জঘন্য ক্রাইম নিষিদ্ধ হয় না কেন?

Noormd.
১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৫:২৭

খবরটা পরিস্কার হলো না। তবে ইমাম সাহেব কি সূদের কারবার করতেন?

Noormd.
১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৪:৩৮

খবরটা পরিস্কার হলো না। তবে ইমাম সাহেব কি সূদের কারবার করতেন?

অন্যান্য খবর