× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নারীসহ ৬ জন নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ১২:২৮
ফাইল ফটো

দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় মারা নারীসহ ৬জন নিহত হয়েছেন। আজ শনিবার সকাল থেকে হবিগঞ্জ, ঝিনাইদহ, মৌলভীবাজার ও ফরিদপুরে এসব দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে হবিগঞ্জের বাহুবলে ২, ঝিনাইদহে ২নারী,  মৌলভীবাজার ১, ফরিদপুরে ১জন রয়েছেন।  
বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবলের মৌচাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিলেটগামী ট্রাকের চালক ও হেল্পারের মৃত্যু হয়। দুই জনের মরদেহ উদ্ধার করে নেয়া হয়েছে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায়।
নিহত ট্রাক চালক বাবু মিয়া ও হেল্পার রহমত আলীর বাড়ি চাঁপাইনবাবগঞ্জে।
সকাল ১১টার দিকে ঝিনাইদহের লাউদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, সকালে একটি মাহেন্দ্র গাড়ি যাত্রী নিয়ে শহর থেকে কালীগঞ্জে যাচ্ছিল। পথে লাউদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি ট্রাক পেছন থেকে মাহেন্দ্রটিকে ধাক্কা দেয়। এতে গাড়ি থেকে ছিটক পড়ে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন।  ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করেছে। এদিকে ফরিদপুর ও মৌলভীবাজারে সড়কে প্রাণ গেল আরও দুই জনের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর