× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

ফরিদপুরে বাবার হাতে ছেলে খুন

অনলাইন

ফরিদপুর প্রতিনিধি | ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৩:০১

ফরিদপুরের সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের চাদঁপুর গ্রামে গত রাতে ঘুমন্ত শিশু সন্তানকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে পিতা।
শুক্রবার মধ্যরাতে চর চাদঁপুর গ্রামের বাড়ী পাশে ধান ক্ষেতে নিয়ে হত্যা করা হয় শিশুটিকে। নিহত শিশুর নাম রহমত প্রমানিক। পিতার নাম হানিফ প্রমানিক।
শিশুটির মা স্বপ্না আক্তার বলেন, বেশ কিছুদিন সন্তান নিয়ে গন্ডগোল চলছিল। সন্তানকে আমার স্বামী স্বীকার করছিলো না। গতকাল আমি আমার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি আসি। এরপর থেকে সে আমার সাথে ঝগড়া শুরু করে।
রাতে আমি ঘুম থেকে জেগে দেখি আমার সন্তান নেই। এরপর অনেক খোঁজাখুঁজি করে বাড়ির পাশে ধান ক্ষেতের ভিতর আমার সন্তানের লাশ পাই। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। ঘটনার পর থেকে আমার স্বামী পলাতক।
সদরপুর থানার অফিসার ইনচার্জ মো. লুৎফর রহমান জানান, খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। তিনি বলেন, নিহতের মা আজ সকালে তার স্বামীকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। আমরা তাকে আটকের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর