× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

‘বসন্ত বিকেল’ সিনেমায় নিরবের বিপরীতে উষ্ণ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৪:০৪

তরুণ নির্মাতা রফিক শিকদারের নতুন ছবির নাম ‘বসন্ত বিকেল’। এ ছবিতে চিত্রনায়ক নিরবের বিপরীতে অভিনয় করবেন নবাগত মডেল-অভিনেত্রী উষ্ণ হক। রফিক সিকদার ছবির বিষয়ে বলেন, কলকাতার নায়িকা নিতে চেয়েছিলাম। কয়েকজনের সাথে কথাও বলেছিলাম। পরবর্তীতে মনে হয়েছে, ছবিটির জন্য দেশি নায়িকা নির্বাচন করা উচিত। সেই ভাবনা  থেকে নতুন নায়িকা নিয়ে কাজ করছি। বলতে পারেন, চরিত্রের প্রয়োজনে নতুন নায়িকা নিয়েছি। নির্মিতব্য ‘বসন্ত বিকেল’ ছবিতে নায়ক হিসেবে থাকবেন নিরব।
মাস খানেক আগে তিনি এই ছবিতে অভিনয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন। পরিচালক জানিয়েছেন, ১লা নভেম্বর এফডিসিতে এ ছবির মহরত অনুষ্ঠিত হবে। আর আগামী মাসের ২০ শে নভেম্বর থেকে পাবনায় শুরু হবে ছবির শুটিং। জানা গেছে, সমাজে বসবাসকারী সংখ্যালঘু মানুষদের নিয়ে এই ছবির গল্প। তিনটি চরিত্রের মাধ্যমে সংখ্যালঘু মানুষদের দুঃখ, বেদনা আর হাহাকারের কাহিনী তুলে ধরা হবে। ছবিতে নিরবকে রুদ্র ও উষ্ণ হককে চন্দ্রাবতী চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। ছবির কাহিনি,সংলাপ ও চিত্রনাট্যও করেছেন পরিচালক নিজেই। উল্লেখ্য, ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘ভোলা তো যায় না তারে’ ছবির মাধ্যমে রফিক সিকদার ফিল্ম ইন্ডাস্ট্রিতে পথ চলা শুরু করেন। এ নির্মাতার পরের ছবি ‘হৃদয়জুড়ে’ আগামী মাসের মাঝামাঝি সময়ে মুক্তির সম্ভাবনা রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর