× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

ছেলের ছুরিকাঘাতে খুন টারজানের স্ত্রী

বিনোদন

বিনোদন ডেস্ক | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৬:৪২

মঙ্গলবার রাতে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় নিজ বাড়িতে ছেলের হাতে খুন হন ভ্যালেরি লান্ডিন। তিনি ‘টারজান’খ্যাত অভিনেতা রন এলির স্ত্রী। ঘটনার পর রন ও ভ্যালোরির ছেলে ৩০ বছর বয়সী ক্যামেরন এলিও পুলিশের গুলিতে নিহত হন। পুলিশ জানায়, তারা ৯১১ নম্বরে বারবারার কাউন্টি শেরিফের দপ্তরে একটা জরুরি ফোনকল পেয়ে ছুটে যায় ক্যালিফোর্নিয়ার সান্তা বারবারার হোপ রাঞ্চের একটা বিলাসবহুল বাড়িতে। ৮১ বছর বয়সী ‘টারজান’ অভিনেতা রন এলি নিরাপদে আছেন বলেও জানিয়েছে পুলিশ। ঘটনার সময় রন বাড়িতে ছিলেন তবে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ষাটের দশকে সবচেয়ে জনপ্রিয় টিভি সিরিজগুলোর একটি ‘টারজান’। ১৯৬৬ থেকে ১৯৬৮ সাল পর্যন্ত এনবিসি নেটওয়ার্কে প্রচারিত হয়।
১৯৮০ সালে অভিনয়শিল্পী ও লেখক রন এলি ‘মিস আমেরিকা’ অনুষ্ঠান উপস্থাপনা করেন। ১৯৮১ সালে তিনি ‘মিস ফ্লোরিডা’ ভ্যালেরি এলিকে বিয়ে করেন। এই দম্পতির তিন সন্তান। এক ছেলে ও দুই মেয়ে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর