× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় অডিশন হয়ে গেল রংপুরে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৬:৪৩

মাছরাঙা টেলিভিশনে আবার শুরু হয়েছে সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ‘ম্যাজিক বাউলিয়ানা-২০১৯ তৃতীয় সিজন’। বাংলাদেশের সবচেয়ে বড় এ ফোক রিয়েলিটি শো-এর তৃতীয় আসরে রেজিস্ট্রেশন করেছেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। এ আয়োজনের তৃতীয় অডিশন ও সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত হয়ে গেল ১৮ই অক্টোবর রংপুরের কামাল কাছনার অঝঙউ ট্রেনিং সেন্টারে। দিনভর অসংখ্য প্রতিযোগীর গান শুনে বিচারকার্য করেছেন বিচারক হিসেবে ঢাকা থেকে অণিমা মুক্তি গোমেজ, আজাদ দেওয়ান মুক্তি, স্বপ্না রায়, খগেন্দ্রনাথ সরকার। আর রংপুর থেকে ছিলেন রঞ্জিত কুমার এবং হারুন-উর-রশিদ। তাল-সুর-লয়, উচ্চারণ এবং গায়কী- এই পাঁচটি বিষয়ে মার্কিং করে বিচারকরা ম্যাজিক কার্ড প্রদান করেন তিনজন শিল্পীকে। তারা হলেন শিরাজাম মুনিরা পাখি, আমেনা খাতুন ও সুজন চক্রবর্তী। এরা তিনজনই লালমনিরহাটের প্রতিযোগী।
এভাবে অডিশনের মাধ্যমে বিজয়ী সারা দেশের মোট ২৪ জন প্রতিযোগী অংশ নিবেন মূল রাউন্ডে। মূল রাউন্ডে বিজয়ী তিন প্রতিযোগী দেশ ও বিদেশের জনপ্রিয় লোকসংগীত শিল্পীদের সঙ্গে গাইবেন সান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-এর মঞ্চে। ম্যাজিক বাউলিয়ানার প্রতিটি পর্ব দেখতে চোখ রাখতে হবে মাছরাঙা টেলিভিশনের পর্দায়। ‘ম্যাজিক বাউলিয়ানা’র আয়োজক মাছরাঙ্গা টেলিভিশন। পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর