× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

কেবলই গুঞ্জন

বিনোদন

বিনোদন ডেস্ক | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৬:৪৩

এক মাস পরই প্রথম বিবাহবার্ষিকী। আর তার আগেই গুঞ্জন শুরু হলো প্রিয়াংকা চোপড়াকে নিয়ে। অভিনেত্রী নাকি তার স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিয়েছেন! গত দুদিন ধরেই চলছে এমন গুঞ্জন। বিশ্ব মিডিয়ায় ঠাঁই পেয়েছে এমন সংবাদও। কারণ হিসেবে বলা হচ্ছে নিক-প্রিয়াংকার সম্পর্কটা ঠিক ইঁদুর-বেড়ালের মতো। এই ঝগড়া তো এই প্রেমে গদগদ! বিবাহিত জীবনে অনেক কিছুই ঠিকঠাক নেই তাদের। নিজেদের ওয়ার্ক শিডিউল, পার্টিতে অংশ  নেয়া, একসঙ্গে সময় কাটানোর মতো সময় বের না করতে পারা- এমন সবকিছু নিয়েই তুমুল অশান্তি চলছে নাকি তাদের সংসারে। তবে এমন খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিলেন খোদ প্রিয়াংকা।
এমনকি প্রকাশিত এসব সংবাদ নিয়ে বেশ বিরক্ত তিনি। প্রিয়াংকা বলেন, এসব খবরের কোনো ভিত্তি নেই। কেবলই গুঞ্জন! বরংচ আমি বেশ বিরক্ত। নিক ও আমার সম্পর্ক খুব ভালো চলছে। আমাদের বিচ্ছেদ তো দূরের কথা, আমরা নিজেদের প্রথম বিবাহবার্ষিকী কিভাবে উদযাপন করা যায় তার পরিকল্পনা নিয়ে ব্যস্ত রয়েছি। সুতরাং এসব বাদ দিন। নিজেদের কাজে মনোযোগ দিন। আমরা ভালো আছি, সুখে আছি। সারা জীবন এভাবেই একসঙ্গে কাটিয়ে দিতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর