× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

ঢাকা-রংপুরের ড্রয়ে সোহরাওয়ার্দীর আক্ষেপ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:৩৯

চট্টগ্রামে ঢাকা-রংপুুর বিভাগের মধ্যকার টিয়ার-১ এর অপর ম্যাচটি নিষ্প্রাণ ড্র হয়। ব্যাটসম্যানদের রান উৎসবের ম্যাচে আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন সোহরাওয়ার্দী শুভ। রংপুরের এই ব্যাটসম্যান সঙ্গীর অভাবে ৯২ রানে অপরাজিত থাকেন। শুভ সেঞ্চুরি পেলে প্রথম ইনিংসে রংপুরের সেঞ্চুরি হয়ে যেত ৩টি। এর আগে লিটন দাস ১২২ ও নাঈম ইসলাম ১৩৫ রান করেন। তাতে ঢাকা বিভাগের ৫৫৬ রানের জবাবে রংপুর বিভাগে থামে ৫০৮ রানে। ৩টি করে উইকেট নেন নাজমুল ইসলাম, সালাউদ্দিন শাকিল। এর আগে সাইফ হাসানের অনবদ্য ২২০, রনি তালুকদারের ৬৫ ও নাদিফ চৌধুরির ৬১ রানের সুবাদে ৫৫৬/৮ তুলে প্রথম ইনিংস ঘোষণা করে ঢাকা বিভাগ।
রংপুর অলআউট হওয়ার পর দ্বিতীয় ইনিংসে মাত্র ৩ ওভার ব্যাটিং করার সুযোগ হয় ঢাকার। বিনা উইকেটে ১০ তুলে মাঠ ছাড়ে তারা। ম্যাচসেরা হন সাইফ হাসান। ২ ম্যাচে ২ ড্রয়ে ৬.৯৪ পয়েন্ট নিয়ে টিয়ার-১ এ দ্বিতীয় স্থানে রয়েছে ঢাকা বিভাগ। তৃতীয় স্থানে থাকা রংপুরের সংগ্রহ ৫.২২ পয়েন্ট। আর ৪.৬১ পয়েন্ট নিয়ে সবার নিচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রাজশাহী বিভাগ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর