× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

ওল্ড ট্র্যাফোর্ডে ‘ইংলিশ ক্ল্যাসিক’ ১-১ গোলে ড্র

খেলা

স্পোর্টস ডেস্ক | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ১১:৪৫

রোববার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে ‘ইংলিশ ক্ল্যাসিক’ ১-১ গোলে ড্র হয়েছে। দুঃসময়ের মধ্য দিয়ে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড প্রথমার্ধে গোল করে জয়ের সম্ভাবনা জাগিয়েছিল। তবে শেষ সময়ের গোলে মূল্যবান ১ পয়েন্ট নিয়ে ফিরেছে লিভারপুল।
প্রিমিয়ার লীগে রেকর্ড টানা আঠারো জয়ের লক্ষ্যে ম্যানচেস্টারের ঘরের মাঠে স্বাগতিকদের বিপক্ষে নামে লিভারপুল। তবে শুরু থেকে রেড ডেভিলদের আক্রমণে প্রথমার্ধে সুবিধা করতে পারেনি তারা। ম্যানচেস্টারের মার্কাস রাশফোর্ড ৩৬ মিনিটে বল জালে জড়িয়ে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে দেয় স্বাগতিকদের। ৪৩ মিনিটে লিভারপুলের সাদিও মানেও গোল আদায় করেন। তবে ভিআরের সাহায্য নিয়ে রেফারি হ্যান্ডবল হওয়ার কারণে গোলটি বাতিল করেন। ম্যাচের শেষদিকে ম্যানচেস্টার যখন জয়ের সুবাস পাচ্ছিলো তখনই দৃশ্যপটে হাজির অ্যাডাম লালানা।
৮৫তম মিনিটে ডেভিড ডি গেয়াকে ফাঁকি দিয়ে অলরেডদের জালে বল জড়ান এই বদলি স্ট্রাইকার। শেষমুহুর্তের গোলে ১ পয়েন্ট নিয়ে অপরাজিত থেকে মাঠ ছাড়ে অতিথিরা।
ড্র করলেও ৯ ম্যাচ শেষে ২৫ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে লিভারপুল। দ্বিতীয় অবস্থানে থাকা ইন্টার মিলানের চেয়েও ৬ পয়েন্ট এগিয়ে। আর এই ড্রয়ে ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ১৩তম অবস্থানে ওলে গানার সোলশারের শিষ্যরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
zaker hossain
২১ অক্টোবর ২০১৯, সোমবার, ৩:৩৫

ইন্টার মিলান না হয়ে ম্যানচেষ্টার সিটি হবে ।

অন্যান্য খবর