× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার
নাজমুল সভাপতি, সম্পাদক রফিকুল

পাকুন্দিয়ায় শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

অনলাইন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ১২:৩৬

উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে দীর্ঘ ৯ বছর পর কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা জাতীয় শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা শ্রমিকলীগের উদ্যোগে গতকাল রোববার পৌরসদরের ভূমি অফিস সংলগ্ন মাঠে বিকেল ৪টা থেকে শুরু হয়ে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে নাজমুল হক দেওয়ান সভাপতি ও রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।  

সম্মেলনের প্রথম অধিবেশনে উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক মো. শামীম আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা শ্রমিকলীগের সভাপতি এবিএম সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন আকন্দ, কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহাব আইন উদ্দিন, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হুমায়ুন কবীর।

জেলা শ্রমিকলীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল ও উপজেলা কৃষকলীগের সভাপতি এডভোকেট মো. আবদুল আউয়াল প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে শ্রমিকলীগসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে সন্ধ্যা ৭টায় জেলা শ্রমিকলীগের সভাপতি এবিএম সিরাজুল ইসলামের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন আকন্দের সঞ্চালনায় এ সময় নাজমুল হক দেওয়ান সভাপতি ও রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক পদে প্রার্থী হন।
আর কোন প্রার্থী না থাকায় তাদের দুজনকে নির্বাচিত ঘোষণা করেন জেলা শ্রমিকলীগের সভাপতি এবিএম সিরাজুল ইসলাম। এ সময় তিনি আগামী এক মাসের মধ্যে ৪৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য জেলা কমিটি বরাবরে পাঠাতে বলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর