× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে বাবা মেয়ের মৃত্যু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৮:৫৯

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ে নিহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ৩টার দিকে নগরীর ভদ্রা জামালপুর রেল ক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের দাবি, এটি আত্মহত্যা। তবে পুলিশ জানিয়েছে, রেলক্রসিং পার হয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নগরীর মতিহার থানার ধরমপুর এলাকার মৃত জাহাঙ্গীর আলম মাখনের ছেলে কামরুজ্জামান রুবেল (৩০) ও তার মেয়ে রুবাইয়া খাতুন (৩)। এরমধ্যে নিহত কামরুজ্জামান রুবেলের মরদেহ জিআরপি থানা পুলিশের হেফাজতে রাখা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এছাড়া একই ঘটনায় নিহত তার মেয়ে রুবাইয়ার মরদেহ রামেক হাসপাতালে মর্গে রাখা হয়েছে।
জিআরপি থানার উপ-পরিদর্শক মশিউর রহমান জানান, দুপুরে রেলস্টেশন থেকে ২টা ১৫ মিনিট খুলনাগামী আন্তঃনগর ট্রেন কপোতাক্ষ এক্সপ্রেস ছাড়া কথা ছিল। তবে ট্রেন লেট ছিল। ট্রেনটি সাড়ে ৩ টার দিকে ভদ্রা জামালপুর রেলক্রসিং দিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। কামরুজ্জামান রুবেল ও তার মেয়ে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনে কাটা পড়েন। এরমধ্যে রুবেল ঘটনাস্থলেই মারা যান। আর স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তার শিশু কন্যাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। কিন্তু হাসপাতালে যায়ার পর তারও মৃত্যু হয়। ঘটনাটিকে আশপাশের লোকজন আত্মহত্যা বলে উল্লেখ করলেও ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে বিষয়টির সত্যতা পাওয়া যায়নি বলেও জানান জিআরপি থানার এই পুলিশ কর্মকর্তা। একই কথা জানিয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল বলেন, এটি দুর্ঘটনাই। রেলক্রসিংয়ে গিয়ে ট্রেনের নিচে ঝাপ দিয়ে তারা আত্মহত্যা করেছেন বলে এমন কোন তথ্যের সত্যতা তারা পাননি। এরপরও ঘটনাটি তদন্ত করে দেখবেন। এছাড়া নিহতদের মরদেহ ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় জিআরপি থানা ও রাজপাড়া থানায় পৃথক মামলা হবে বলেও জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর