× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ১০:৫৩

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। নিহত শ্রীকান্ত সিংহ রায় (৩২) উপজেলার আমগাঁও ইউনিয়নের কালচা গ্রামের খেলুরাম সিংহের ছেলে।

আজ সকালে এ খবর জানিয়েছেন নিহতের পরিবারের লোকজন। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন নিহতের স্ত্রী জনতা রানী।

শ্রীকান্তের ভাই মদন সিংহ রায় বলেন, অভাবী সংসার। এলাকায় তেমন কাজ নেই। দালালের মাধ্যমে তিনি ভারতের পাঞ্জাবে শ্রমিকের কাজের উদ্দেশ্যে অবৈধ পথে হরিপুরের কান্দাল সীমান্ত দিয়ে ভারতে যাচ্ছিলেন। যাওয়ার পথে ভারতের উত্তর দিনাজপুর জেলার খোচাবাড়ি ৪০ বিএসএফের জওয়ানরা সোমরার গভীর রাতে তাকে লক্ষ্য করে গুলি করে। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

তিনি আরও বলেন, সারারাত শ্রীকান্তের লাশ পড়ে ছিল সীমান্তের ধারে।
সকালে খোচাবাড়ি সীমান্তের বিএসএফ সদস্যরা লাশ তুলে নিয়ে গেছে। আমরা সকাল থেকে বিজিবির মাধ্যমে বিএসএফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

ঠাকুরগাঁও-৫০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম সামিউন নবী বলেন, এ বিষয়ে বিজিবি ও বিএসএফের কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক হয়েছে। নিহতের লাশ আসার সঙ্গে সঙ্গে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ১:৪৪

Did BSF killed on the land of India or on the land of Bangladesh ?

অন্যান্য খবর