× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

লক্ষ্মীপুরে কিশোরীকে গণধর্ষণ, আটক ২

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ২:৫৭

লক্ষ্মীপুরের রামগঞ্জে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার রাতে উপজেলার বাহাদুর এলাকায় এ ঘটনা ঘটে।

সকালে পুলিশ অভিযান চালিয়ে পশ্চিম বাহাদুর এলাকা থেকে শরীফ হোসেন ও রাসেল নামে দুই যুবককে আটক করেছে।

পুলিশ ও নির্যাতিতা ওই কিশোরীর স্বজনরা জানায়, শাওন নামের এক ছেলের সঙ্গে কিশোরীর সর্ম্পক ছিল। এ সুবাদে শাওন বিয়ের কথা বলে মোবাইল ফোনে ডেকে নেয় তাকে।

পরে উপজেলার বাহাদুর এলাকার ইমাম হোসেন নামে এক ব্যক্তির ঘরে আটকিয়ে রেখে শাওন, তার দুই বন্ধু শরীফ হোসেন ও রাসেল পালাক্রমে কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় দেখে উদ্ধার করে ভোররাতে সদর হাসপাতালে ভর্তি করে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গণধর্ষণের ঘটনায় পশ্চিম বাহাদুর এলাকা থেকে তোতা মিয়ার ছেলে শরীফ হোসেন ও আতর মিয়ার ছেলে রাসেলকে আটক করা হয়েছে। এ ঘটনার মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর