× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

ধর্মপাশায় তিন ব্যবসায়ীকে অর্থদণ্ড

বাংলারজমিন

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৭:৫২

 সুনামগঞ্জের ধর্মপাশায় পাউবোর ফসল রক্ষাবাঁধ কেটে মাছ ধরার অপরাধে আব্দুল মোতালিব (৪৮) নামের এক ব্যক্তিকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও তিন কারেন্ট জাল ব্যবসায়ীকে ১৩ হাজার টাকা অর্থদণ্ড  দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত  আব্দুল মোতালিব উপজেলার জয়শ্রী ইউনিয়নের বানারসিপুর গ্রামের মৃত কালাচানের ছেলে। গত সোমবার দিনগত রাত ৮টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা এ আদেশ দেন।
জানা যায়, আব্দুল মোতালিবের বিরুদ্ধে বাঁধ কেটে মাছ ধরার অভিযোগের ভিত্তিতে গত সোমবার দুপুরে অভিযান চালিয়ে উপজেলার জয়শ্রী ইউনিয়নের সোনামোড়ল হাওরে পাউবোর নির্মিত ফসলরক্ষা বাঁধ কেটে আব্দুল মোতালিবের নির্দেশে জাল দিয়ে মাছ ধরার সময় তার ভাতিজা আলমগীর (১৬) ও  জালসহ কয়েক জন জেলেকে আটক করা হয়।
সন্ধ্যায় উপজেলা চত্বর থেকে আব্দুল মোতালিবকে আটক করা হলে সরজমিন আটককৃত আলমগীর ও জেলেদেরকে ছেড়ে দেয়া হয়। অপরদিকে ওইদিন বিকালে সুখাইড়রাজাপুর উত্তর ইউনিয়নের গোলকপুর বাজারে অভিযান চালিয়ে তিনটি দোকান  থেকে ৮ মণ অবৈধ কারেন্টজাল উদ্ধার করা হয়। দোকানে কারেন্ট জাল রাখা ও বিক্রয় করার অপরাধে সুখাইড়রাজাপুর উত্তর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মফিজ (৩৮) একই গ্রামের আনফর আলী (৪০) ও শান্তিপুর গ্রামের সবুজ মিয়া এ তিন   ব্যবসায়ীকে ১৩ হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর