× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সীতাকুণ্ডে পুলিশের বিরুদ্ধে যুবককে পিটিয়ে মারার অভিযোগ

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৭:৫৪

সীতাকুণ্ডে মোবাইল চুরির অপরাধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। গতকাল সকাল ১১টায় সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মোহাম্মদ এজাহার মিয়া (২৭)। তিনি উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের অলিকাজির বাড়ির মোহাম্মদ মুফিজের ছেলে। তার দেড় বছরের এক কন্যা সন্তান রয়েছে।
এজাহার মিয়ার শাশুড়ি মরিয়ম বেগম জানান, সোমবার রাত সাড়ে ৯টায় চট্টগ্রাম পুলিশ লাইনে কর্মরত এসআই রায়হান মোবাইল ফোনে তার নিজ বসতবাড়ি ভাটিয়ারী কলেজপাড়া এলাকায় এজাহারকে ডেকে হাত-পা রশি দিয়ে বেঁধে মারধর করছিল। তিনি প্রতিবাদ করলে এসআই রায়হান বলে, এজাহার তার মোবাইল ফোন চুরি করেছে। যতক্ষণ পর্যন্ত মোবাইল ফোন এনে দেবে না ততক্ষণ পর্যন্ত তাকে ছাড়া হবে না।
এরই মধ্যে গতকাল  ভোর ৫টায় এজাহারকে মুমূর্ষু অবস্থায় ভাটিয়ারী-হাটহাজারী লিংক রোডে ফেলে দেয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে স্ত্রী পপি ও শাশুড়ি স্থানীয় বিএসবি হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে তার মৃতদেহ ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে নিয়ে আসেন তারা। এদিকে এসআই রায়হান জানান, তিনি চট্টগ্রাম পুলিশ লাইনে কর্মরত আছেন। এ ঘটনার সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই। তবে কিছুদিন পূর্বে তার একটি মোবাইল চুরি হয়ে যায়। এ বিষয়ে তিনি সীতাকুণ্ড মডেল থানায় একটি জিডিও করেছেন। বিষয়টি নিয়ে এজাহারকে জিজ্ঞাসাবাদ করেছে বলেও জানান তিনি। সীতাকুণ্ড মডেল থানার ওসি দেলওয়ার হোসেন জানান, এ ঘটনায় রায়হানের ভগ্নিপতি মিজানুর রহমানকে (৩৫) আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর