× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

লাখাইয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা, ঘাতক স্বামী আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ ও লাখাই প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:১১

 হবিগঞ্জের লাখাইয়ে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী। মঙ্গলবার ভোররাতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক স্বামী মকছুদ আলীকে আটক করেছে। গতকাল দুপুরে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ময়না তদন্তে ধারালো অস্ত্র দিয়ে খুনের আলামত পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, ভরপুর্ণী গ্রামের মৃত খেলু মিয়ার পুত্র মকছুদ আলীর সাথে ৭ বছর পূর্বে বিয়ে হয় একই উপজেলার গোয়াখারা গ্রামের ইসলাম মিয়ার কন্যা মাহফুজা আক্তারের। সমপ্রতি পারিবারিক মকছুদের মাদক সেবনসহ বিভিন্ন বিষয়াধি নিয়ে তাদের মধ্যে কলহ শুরু হয়। সোমবার রাতে তাদের ঝগড়া তুমুল আকার ধারণ করে।
এর জের ধরে ভোররাতে মাদকাসক্ত মকছুদ উত্তেজিত হয়ে স্ত্রী মাহফুজাকে গলা কেটে ও ছুরিকাঘাত করে হত্যা করে। খবর পেয়ে লাখাই থানার ওসি সাইদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর