× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

ধর্ষিত কিশোরীর পুত্র সন্তান প্রসব

বাংলারজমিন

মো. মিজানুর রহমান, বরগুনা থেকে | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:১২

 বরগুনার পাথরঘাটা উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কের পর অন্তঃসত্ত্বা এক নবম শ্রেণির স্কুলছাত্রী সন্তান প্রসব করেছে। গত রোববার রাত ৮টার দিকে গুরুতর অবস্থায় কিশোরীকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার পুত্র সন্তান জন্ম নেয়। জানা যায়, পাথরঘাটা উপজেলার কাঁঠালতলী স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ওই ছাত্রী ও অসহায় দিনমজুর পরিবারের মেয়েকে বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক স্থাপন করে রাজু আহম্মেদ (২০) নামের এক যুবক। বরিশাল অমৃত লাল দে কলেজের এই ছাত্রের বাড়ি পাথরঘাটা উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে। তার বাবার নাম আবদুল জলিল। এ বিষয়ে ভুক্তভোগী ওই ছাত্রী জানায়, আমার বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে রাজু আমাকে প্রেমের প্রস্তাব দিতো। একপর্যায়ে আমি তার প্রস্তাবে সাড়া দেই এবং আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত থাকে রাজু।
আমার এই সন্তানের পিতা রাজু আহমেদই। এ অবস্থায় কয়েক মাস যাওয়ার পর ওই স্কুলছাত্রীর শারীরিক পরিবর্তন হলে পরিবারের চাপে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি তার বড় বোনকে জানায় সে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর