× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

নাটোরে বিএনপি নেতার ওপর হামলা

বাংলারজমিন

নাটোর প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:১৩

২০০৪ সাল ও ২০০৭ সালের চাঁদাবাজি ও বাড়ি পোড়ানো মামলায় নাটোর আদালতে হাজিরা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ দলের নেতৃবৃন্দ। আদালত শুনানি শেষে আগামী ২৩শে এপ্রিল সাক্ষ্যগ্রহণের তারিখ নির্ধারণ করেন। এদিকে হাজিরা শেষে বাসায় ফেরার পথে সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু। এ ঘটনায় বাচ্চু আওয়ামী লীগের লোকজনকে দায়ী করলেও জেলা আওয়ামী লীগ তা অস্বীকার করেছেন। গতকাল সকাল ১১টার দিকে নাটোরের যুগ্ম জেলা জজ আদালতে ঢাকা থেকে এসে হাজির হন দুলু। এ সময় সেখানে ওই মামলার অন্য আসামিরা তার সঙ্গে যোগ দিয়ে হাজিরায় অংশ নেন। শুনানি শেষে আদালতের বিচারক মাসুদুল হক সাক্ষ্য গ্রহণের জন্য ২০২০ সালের ২৩শে এপ্রিল দিন ধার্য করেন। শহিদুল ইসলাম বাচ্চু জানান, নাটোর জজ কোর্টে দুটি মামলার হাজিরা দিয়ে অটোতে ফেরার পথে কালেক্টরেট ভবনের সামনে থাকা কয়েকটি মোটরসাইকেল তার পিছু নেয়।
পরে মৎস্য ভবনের সামনে কয়েকটি মোটরসাইকেলে থাকা সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। এ সময় তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ক্লিনিকে পাঠায়। এ সময় তিনি কাউকে চিনতে না পারলেও শহিদুল ইসলাম বাচ্চু দাবি করেন এই হামলার জন্য আওয়ামী লীগের কর্মীরাই দায়ী। এদিকে নিরাপত্তার কারণে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন বলে জানান। তবে, এ হামলার সঙ্গে আওয়ামী লীগ নিজেদের সম্পৃক্ততা থাকার অভিযোগ অস্বীকার করেছেন জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর