× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

কুষ্টিয়ায় মোটরসাইকেল পুকুরে, নিহত ২

বাংলারজমিন

কুষ্টিয়া প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:২৮

কুষ্টিয়ার খোকসায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে দুই আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। নিহতরা হলেন- কুমারখালী উপজেলার শিলাইদহ কল্যাণপুর গ্রামের শামসুদ্দীনের ছেলে জিয়া (৪০) ও বড় মাঝগ্রামের কেরামত সরদারের ছেলে হাসান (৩০)। আহত শফি (৪০) কুমারখালী উপজেলার খোর্দবন গ্রামের এসকেন সরদারের ছেলে। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে খোকসা উপজেলার গোসাইডাঙ্গী এলাকার কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহত শফির বরাত দিয়ে খোকসা থানার ওসি এবিএম মেহেদী মাসুদ জানান, দুর্ঘটনায় হতাহতরা একটি মোটরসাইকেলে তিনজন পার্শ্ববর্তী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুরে সার্কাস দেখতে যাচ্ছিলেন।
 পথে খোকসার গোসায়ডাঙ্গার জব্বার মোড় নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলে জিয়া নামে মোটরসাইকেলের আরোহী মারা যান। মোটরসাইকেলচালক হাসান পুকুরে নিখোঁজ হয়,  ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তার মরদেহ উদ্ধার করে। মোটরসাইকেলের অন্য আরোহী শফি আহত এবং শঙ্কামুক্ত রয়েছেন।
আহত শফিকে হাসপাতালে ভর্তি এবং নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ এর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর