× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

দেশ বিদেশ

বাংলারজমিন ডেস্ক | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:৫৩

দেশের বিভিন্ন জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন অন্তত ৫ জন। এর মধ্যে সিরাজগঞ্জে ২, বাগেরহাট, যশোর ও বড়াইগ্রামে  ৩ জন রয়েছেন। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-
সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্যাংকলরী চাপায় দুই কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের সরিষাকোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার গাড়াদহ ইউনিয়নের সরিষাকোল গ্রামের মৃত খোরশেদ ব্যাপারীর ছেলে মো. আব্দুল আজিজ (৫৮) ও মশিপুর গ্রামের মৃত বাবুলাল হোসেনের ছেলে দুলাল হোসেন (৩৫)।
বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটে মোটরসাইকেলের ধাক্কায় আব্দুর রব শেখ (৫০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল দুপুরে সাইনবোর্ড-বগী সড়কের শ্রীরামপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রব শেখ বিছট এলাকার আব্দুল হামেদ শেখের ছেলে।
স্থানীয়রা জানান, সাইনবোর্ড থেকে একটি  মোটরসাইকেল মোরেলগঞ্জের দিকে যাচ্ছিল। শ্রীরামপুর নামকস্থানে পৌঁছে একই দিকে যাওয়া একটি ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক রব শেখ গুরতর আহত হয়। আহত রব শেখকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসক হেমায়েত উদ্দিনের কাছে নেয়া হলে তিনি রব শেখকে মৃত ঘোষণা করেন।  
স্টাফ রিপোর্টার, যশোর থেকে: ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়’- এই স্লোগান নিয়ে যখন যশোরসহ সারা দেশে পালিত হচ্ছে নিরাপদ সড়ক দিবস। ঠিক সেই মুহূর্তে যশোরের রাস্তায় ঘাতক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মহিদুল ইসলাম লিয়ন (১৩)  নামের এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত মহিদুল ইসলাম যশোর সেনানীবাসস্থ দাউদ পাবলিক স্কুলের ৭ম শ্রেণির ছাত্র। গতকাল সকাল ৭টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের খয়েরতলা হর্টিকালচার সেন্টারের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত মহিদুল ইসলাম সেনাবাহিনীর সার্জেন্ট মাহবুবুর রহমানের ছেলে। তাদের গ্রামের বাড়ি পিরোজপুর। মাহাবুবুর রহমান যশোর শহরের আরবপুর পারহাউজপাড়ার দিঘীরপাড় এলাকার সালাউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া এবং যশোর সেনানীবাসে কর্মরত।
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাস চাপায় জহুরা বেগম (৫৬) নামে এক নারী নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জহুরা বেগম মহিষভাঙ্গা দক্ষিণপাড়া গ্রামের শখের আলীর স্ত্রী। বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোখলেছুর রহমান জানান, জহুরা বেগম প্রতিবেশীর বাড়ি থেকে সড়ক পার হয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় একটি অজ্ঞাত মাইক্রোবাস তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্বজনরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর