× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার
বুয়েট ছাত্র ফাহাদ হত্যা

সাদাতের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

শেষের পাতা

কোর্ট রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:৫৬

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার মামলার এজাহারভুক্ত আসামি এ এস এম নাজমুস সাদাত ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক  মো.ওয়াহিদুজ্জামান গতকাল ৫ দিনের রিমান্ড শেষে সাদাতকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে। মহানগর হাকিম সরফুজ্জামান আনছারির তার দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেন। জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠায় আদালত।

এর আগে গত ১৬ই অক্টোবর তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোরশেদ আল মামুন ভুঁইয়া ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১৪ই অক্টোবর দিবাগত রাত সাড়ে ৩টার দিকে দিনাজপুরের বিরামপুর থানার কাটলা বাজার এলাকা থেকে সাদাতকে গ্রেপ্তার করা হয়। সাদাত বুয়েটের যন্ত্রকৌশল বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী। সে জয়পুরহাটের কালাই থানার কালাই উত্তরপাড়ার মো. হাফিজুর রহমানের পুত্র।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর