× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

বেঙ্গল উচ্চাঙ্গ সংগীত উৎসব হচ্ছে না

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:০৩

মাঠ সমস্যার কারণে এবার বেঙ্গল ফাউন্ডেশন আয়োজিত উচ্চাঙ্গ সংগীত উৎসব হচ্ছে না। বেঙ্গল ফাউন্ডেশনের ব্যবস্থাপক রেজওয়ানুল কামাল চৌধুরী কর্তৃক প্রেরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে বলা হয়, নভেম্বরে উৎসব করার পরিকল্পনা ছিল। চেষ্টা করছিলাম এবারে পুরনো ভেন্যুতেই ফিরে যাওয়া যায় কী না। কিন্তু সম্ভব হয়নি। আমাদের উৎসব তো রাতব্যাপী চলে। সারারাত নিরাপত্তা নিয়ে জটিলতা থাকায় অনুমতি পাওয়া যায়নি। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, আর্মি স্টেডিয়াম বরাদ্দ না পেয়ে আবাহনী মাঠকেই বেছে নেয়া হয়েছিলো। কিন্তু সেখানে কাজ চলছে।
তাই চলতি বছরে এই উৎসব করা থেকে সরে এসেছে বেঙ্গল। বেঙ্গল ক্লাসিকের ফেসবুক পেইজেও এ ঘোষণা দিয়েছেন আয়োজকরা। তারা জানান, আমরা অনেক দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, অনিবার্য পরিস্থিতির কারণে বেঙ্গল ক্লাসিকাল মিউজিক ফেস্টিভ্যালের আয়োজন এবার বেঙ্গল ফাউন্ডেশন করবে না। এজন্য দর্শক ও শ্রোতা যারা পূর্ণ ভালোবাসা নিয়ে আমাদের প্রোগ্রাম দেখে আসছেন আমরা তাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। উল্লেখ্য, প্রতিবছর নভেম্বরের শেষ সপ্তাহে আয়োজন করা হয় ‘বেঙ্গল ক্লাসিক মিউজিক ফেস্ট’। এতে উপমহাদেশের সংগীতগুরুরা অংশ নিয়ে থাকেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর