× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

দ্রুত সংকটের নিরসন চান ক্রীড়া প্রতিমন্ত্রী

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:০৫

‘আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) বলেছি, ধর্মঘট প্রত্যাহার করে দ্রুত সময়ের মধ্যে খেলোয়াড়দের মাঠে ফিরিয়ে আনতে। সেভাবেই বিসিবিকে নির্দেশনা দেয়া হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে খেলোয়াড়রা মাঠে ফিরবে। ক্রিকেটারদের সঙ্গে বসতে। বসে যেন সব কিছুর সমাধান করা হয়’, গতকাল জাতীয় প্রেস ক্লাবে হার্টসবুক প্রিমিয়ার লীগ টি-টোয়েন্টি ক্রিকেটের সংবাদ সম্মেলনে এসে এসব কথা বলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। ‘যে সব ক্রীড়া বিদেশের মাটি থেকে দেশের জন্য সম্মান বয়ে আনে, তাদের একটি ক্রিকেট। ক্রিকেটারদের ধর্মঘট যৌক্তিক। তবে তারা যে পন্থাটা অবলম্বন করেছে, তা ঠিক নয়।
রাস্তায় যাওয়ার আগে টেবিলে বসা উচিত ছিল তাদের’-বলেন তিনি। এ সময় সামাজিক যোগাযোগের মাধ্যম হার্টসবুকের চেয়ারম্যান ও সিইও মেজবাহ্‌ উদ্দিন সরকার উপস্থিত ছিলেন। আগামী বছর ফেব্রুয়ারিতে দেশজুড়ে শুরু হবে হার্টসবুক প্রিমিয়ার লীগ টি-টোয়েন্টি টুর্নামেন্টের খেলা। পুরুষ ও নারী বিভাগে লীগ অনুষ্ঠিত হবে। আট বিভাগের আটটি করে পুরুষ ও নারী দল ঢাকায় খেলবে চূড়ান্ত পর্বে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর