× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

ভারতের চেন্নাই সিটিকে উড়িয়ে দিলো টেরেঙ্গানু

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:০৫

ভারতের আরেক দল চেন্নাই সিটি এফসিরও শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে শুরুটা ভালো হলো না। মালয়েশিয়ার দল টেরেঙ্গানু এফসির কাছে হেরেছে আইলীগের চ্যাম্পিয়নরা। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে গতকাল ‘বি’ গ্রুপের প্রথম ম্যাচটি ৫-৩ গোলে হেরেছে চেন্নাই। টুর্নামেন্টে ভারতের মোহনবাগান শুরুটা করে লাওসের দল ইয়াং এলিফ্যান্টসের কাছে হেরে।
টেরেঙ্গানুর জয়ে চার গোল করেন ব্রাজিলিয়ান বংশোদ্ভূত জাপানী ফরোয়ার্ড ব্রুনো জুনিসি সুজুকি কান্তানেইরা। অন্য গোলটি রহমত বিন মাকাসুফের। ম্যাচের তৃতীয় মিনিটে প্লেসিং শটে দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করে টেরেঙ্গানুকে এগিয়ে নেন মিডফিল্ডার রহমত। ২৩তম মিনিটে রক্ষণের ভুলে সুযোগ কাজে লাগিয়ে চেন্নাইকে সমতায় ফেরান কাতসুমি ইউসা। ৩৪তম মিনিটের গোলে এগিয়ে যায় চেন্নাই।
দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে একের পর এক গোল করে চেন্নাইকে কোণঠাসা করে ফেলে টেরেঙ্গানু। প্রথমার্ধের শেষ দিকে দলকে সমতায় ফেরানোর পর ৭০তম মিনিটে গোলে দলকে এগিয়ে নেন ব্রুনো। মার্সেলের বাড়ানো বল ধরে চেন্নাইয়ের ডিফেন্ডার অজিত কুমারকে ছিটকে দিয়ে নিখুঁত চিপ শটে নিজের তৃতীয় গোলটি করেন তিনি। এরপর নুর শাকিরের ক্রস থেকে বল পেয়ে নিজের চতুর্থ গোলটি করেন ২৯ বছর বয়সী ফরোয়ার্ড ব্রুনো। শেষ দিকে পেদ্রো মানজি স্পট কিকে ব্যবধান কমান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর