× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার
‘সুপার হোস্টেল বিডি’

ব্যাচেলরদের সুখের নীড়

অনলাইন

অনলাইন ডেস্ক | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৯:১৫

নানা ঝামেলার কারণে বাসা পাওয়া থেকে শুরু করে খাওয়া-দাওয়ার অসুবিধায় পড়তে হয় রাজধানী ঢাকা শহরের ব্যাচেলরদের। সেটা মেয়ে হোক কিংবা ছেলে। বিশেষ করে মফস্বল থেকে ঢাকায় পড়াশোনা অথবা চাকরির জন্য আসা ব্যাচেলরদের থাকার জায়গা বা বাসা ভাড়া নিয়ে এটা ীর্ঘদিনের সমস্যা। নানা কারণে তারে কাছে বাসা ভাড়া যেন সোনার হরিণ হয়ে দাঁড়িয়েছে।

এই বিপদ থেকে রক্ষা পেতে বাংলাদেশে প্রথম আন্তর্জাতিক মানের হোস্টেল ‘সুপার হোস্টেল বিডি’ তৈরি হয়েছে রাজধানীর বিভিন্ন এলাকায়। এর তত্ত্বাবধানে আছেন নিওয়েস ইন্টারন্যাশনালের বিজনেস ডেভেলপমেন্ট প্রধান ডিজিএম রাসেল কবির।

ছাত্রছাত্রী ও চাকরিজীবী ব্যাচেলরদের জন্য সুপার হোস্টেলে শীততাপ নিয়ন্ত্রিত রুম, তিনবেলা স্বাস্থ্যকর খাবার, জিম, ওয়াশিং মেশিন ও ড্রাইয়ার, হাইস্পিড ইন্টারনেট, এলইডি টিভি, কমনরুম ও রিডিংরুম ২৪ ঘণ্টা নিরাপত্তা, থ্রি-স্টার লবিসহ ২৫টিরও অধিক সুবিধা রয়েছে।

বর্তমানে প্রতিষ্ঠানটি ছেলেদের জন্য উত্তরা, বারিধারা, মধ্যবাড্ডা, মিরপুর ও শাহবাগে ৫টি ব্রাঞ্চ এবং মেয়েদের জন্য মিরপুরে একটি ব্রাঞ্চ চালু করেছে। এতে স্ট্যান্ডার্ড ক্লাস ৬ হাজার ৯৯৯ টাকা এবং বিজনেস ক্লাস ৭ হাজার ৯৯৯ টাকায় ব্যাচেলররা থাকার সুযোগ পাবেন।

ডিজিএম রাসেল কবির বলেন, ব্যাচেলরদের দুর্বিষহ জীবন থেকে রক্ষা করতে নিওয়েস ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেড বাংলাদেশে প্রথম আন্তর্জাতিক মানের হোস্টেল ‘সুপার হোস্টেল বিডি’ নিয়ে এসেছে।

তিনি আরও বলেন, এখানে না আছে বাজার করার দুশ্চিন্তা, না আছে কাপড় ধোয়ার চিন্তা। এমনকি বাসা পরিবর্তনের ঝামেলাও পোহাতে হবে না। একটি ফর্ম পূরণের মাধ্যমেই খুব সহজে সুপার হোস্টেলের এক ব্রাঞ্চ থেকে অপর আরেকটি ব্রাঞ্চে যাওয়া যাবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর