× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

অনলাইন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ১১:০২

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম প্রকাশ ছলিম (৩৪) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন চাকমারকুল এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুল এলাকার কাদির হোসেনের ছেলে ছলিম ডাকাতকে আটক করা হয়। আটকের পর তার স্বীকারোক্তির ভিত্তিতে রাত দেড়টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালায় পুলিশ। সেখানে থাকা মাদক ও অস্ত্র উদ্ধার করতে অভিযানে গেলে আগে থেকেই ওঁৎপেতে থাকা মাদক ব্যবসায়ী ও ছলিম ডাকাতের সহযোগিরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এতে উভয়পক্ষের গোলাগুলিতে পুলিশের উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান, কনস্টেবল আবদুুর শুক্কুর ও মেহেদী গুরুতর আহত হয়। এ ঘটনায় মাদক ব্যবসায়ী ও ডাকাত ছলিম গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ দাশ জানান, নিহত ছলিম ডাকাত দলের সক্রিয় সদস্য এবং মাদক ব্যবসায় জড়িত।
সে টেকনাফ উপজেলায় ডাকাতি, সন্ত্রাসী ও মাদক চোরাচালান হয় তার সঙ্গে জড়িত ছিল। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর