× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

পরশুরামে আটক ভারতীয় নাগরিককে ফেরত দিলো বিজিবি

অনলাইন

পরশুরাম (ফেনী) প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ১১:০৭

পরশুরামে মাদক ব্যবসার টাকা নিতে এসে বিজিবি’র হাতে আটক হওয়া এক ভারতীয় নাগরিককে ফেরত দিয়েছে বিজিবি। মঙ্গলবার রাত ১১ টায় পতাকা বৈঠকের মাধ্যমে তাকে বিএসএফের নিকট হস্তান্তর করা হয়।

বিজিবি সূত্র জানায়, মঙ্গলবার বিকালে উপজেলার মির্জানগর ইউনিয়নের সত্যনগরের তাকিয়া পাড়া সীমান্ত অতিক্রম করে মাদক ব্যবসার টাকা নিতে বাংলাদেশে প্রবেশ করে ভারতের মাদক ব্যবসায়ী ছুট্টু মিয়া (৩৫)। এ সময় বিজিবি’র টহল দল ছুট্টু মিয়াকে আটক করে। সে ভারতের বেলুনিয়া জেলার রাজনগর গ্রামের মৃত নুর আহম্মদের ছেলে।

মঙ্গলবার রাত ১১ টায় তাকিয়া পাড়া সীমান্তে দুই দেশের পতাকা বৈঠকের মাধ্যমে ২১৫১ নং পিলার সংলগ্ন স্থানে আটক ছুট্টু মিয়াকে বিএসএফের কাছে হস্তান্তর করে বিজিবি। এ সময় শ্রীপুর বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার ইকবাল হোসেন, জয়ন্তীনগর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার রফিকুল ইসলাম, মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টু ও বিএসএফের পক্ষে মুন্ডুটিলা কোম্পানি কমান্ডার ইন্সপেক্টর প্রদীপ সিং উপস্থিত ছিলেন।

শ্রীপুর বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার ইকবাল হোসেন জানান, মাদক ব্যবসার টাকা লেনদেন করতে বাংলাদেশে এলে ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়। পরে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের মাধ্যমে তাকে হস্তান্তর করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর