× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

অবরুদ্ধ জাবি ভিসি

শিক্ষাঙ্গন

জাবি প্রতিনিধি | ৪ নভেম্বর ২০১৯, সোমবার, ৮:২৭

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলামের অপসারণের দাবিতে তার বাসভবনে অবরুদ্ধ করে রেখেছে আন্দোলনকারী শিক্ষক-শিক্ষার্থীরা। আজ সন্ধ্যা ৭টায় উপাচার্য অপসারণ মঞ্চ থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে ফারজানা ইসলামের বাসভবন ঘেরাও করেন আন্দোলনকারীরা।

শতাধিক আন্দোলনকারী শিক্ষক ও শিক্ষার্থীরা ভিসি অধ্যাপক ফারজানা ইসলামের বাসভবনের সামনে অবস্থান নেন। পাশাপাশি ভিসিপন্থী প্রায় ৫০ জন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীও ভিসির বাসভবনের সামনে অবস্থান নেন।

যেকোনো ধরনের সহিংসতা এড়াতে প্রায় ৩০ জন পুলিশ সদস্য ভিসি’র বাসভবনের সামনে সার্বক্ষণিক নিয়োজিত আছেন বলেন জানান আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মো. আতিক।

এর আগে, দুপুরে এক সংবাদ সম্মেলনে ‘যেকোনো সময়’ অধ্যাপক ফারজানা ইসলামকে অবরুদ্ধ করার ঘোষণা দেন ‘দুর্নীতির বিরুদ্ধে জাহাঙ্গীরনগর’ আন্দোলনের মুখপাত্র অধ্যাপক রায়হান রাইন।

অধ্যাপক রায়হান রাইন বলেন, আমরা ভিসি’র বাসভবনের সামনে অবস্থান নিয়েছি। তিনি অপসারিত না হওয়া পর্যন্ত আমাদের এই অবস্থান চলবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ahammad
৪ নভেম্বর ২০১৯, সোমবার, ১০:১৬

Go Ahaad

অন্যান্য খবর