× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

জাবিতে হামলার প্রতিবাদে শাবিতে ছাত্র ফ্রন্টের বিক্ষোভ

শিক্ষাঙ্গন

শাবি প্রতিনিধি | ৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:৪৮

‘দুর্নীতির বিরুদ্ধে জাহাঙ্গীরনগর’ এই ব্যানারে জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীদের ওপর আজ সকালে ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট।

বিকেলে শাবির অর্জুনতলা থেকে ছাত্রফ্রন্টের নেতাকর্মীদের নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

শাবি ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক মোহাম্মদ মিয়ার সঞ্চালনায় এবং সহ-সভাপতি তৌহিদুজ্জামান জুয়েলের সভাপতিত্বে বক্তব্য রাখেন পদার্থ বিজ্ঞান বিভাগের ছাত্র সজীব সাখাওয়াত ও মোসাদ্দেক।

সমাবেশে বক্তারা বলেন, ধারাবাহিকভাবে চলে আসা একটা যৌক্তিক আন্দোলনকে নস্যাৎ করে দেওয়ার জন্য প্রশাসনের মদদে ক্ষমতাসীন ছাত্র সংগঠন বাংলাদশ ছাত্রলীগ শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচার আওতায় নিয়ে আসার দাবি জানান এবং ছাত্র শিক্ষকদের দাবি মেনে নেওয়ার আহ্বান জানান তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর