× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

‘ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব পাবে কৃষক লীগ’

অনলাইন

অনলাইন ডেস্ক | ৬ নভেম্বর ২০১৯, বুধবার, ১:১৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শুদ্ধি অভিযানের ধারাবাহিকতায় এবার কৃষক লীগে ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব উপহার দেয়া হবে। আজ বুধবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কৃষক লীগের জাতীয় সম্মেলনে তিনি এ সব কথা বলেন।

জাতির পিতার অবদান উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আজ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের মাঝে নেই। কিন্তু কে বলে বঙ্গবন্ধু নেই। বঙ্গবন্ধু থাকবেন লাঙলের ফলায়, থাকবেন শ্রমিকের হাতুড়ি-গাইতিতে, থাকবেন লালনের একতারায়।

ওবায়দুল কাদের বলেন, গত চুয়াল্লিশ বছরে সবচেয়ে সফল কৃষকবান্ধব সরকারের নাম শেখ হাসিনা সরকার। গত চুয়াল্লিশ বছরের সবচেয়ে জনপ্রিয় নেত্রীর নাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত চুয়াল্লিশ বছরে সবচেয়ে সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা।

এর আগে সকাল ১১টায় কৃষক লীগের দশম জাতীয় সম্মেলন শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পায়রা ও  বেলুন উড়িয়ে এই সম্মেলনের উদ্বোধন করেন।

কৃষক লীগের এই সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর