× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

পানির নিচে খোলামেলা আলিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১১:৫৩

বর্তমান প্রজন্মের মধ্যে আলিয়া ভাটকে বলিউডের অন্যতম মেধাবি অভিনেত্রী হিসেবে ধরা হয়। অল্প সময়ে এমন কিছু চরিত্রে তিনি কাজ করেছেন, যা বেশ গভীরভাবে দাগ কেটেছে দর্শকদের হৃদয়ে। অভিনয়ের পাশাপাশি নিজের আবেদনময়ী উপস্থাপনার মাধ্যমেও নজর কেড়েছেন আলিয়া। এবার নতুন করে আলোচনায় এলেন এ অভিনেত্রী। সম্প্রতি একটি হট ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। তাও আবার পানির ভেতরে। নীল পানির নিচে ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এরমধ্যে একটি পোশাক ছিলো অনেকটাই বুকখোলা।
এই ছবির বিপরীতে বেশ কিছু কমেন্টও করেছেন আলিয়া ভক্তরা। কেউ কেউ প্রশংসা করেছেন নায়িকার। আবার কেউ বলেছেন, এটা বেশি হয়ে গেলো। এতটা খুল্লাম খুল্লা না হলেও পারতেন আলিয়া। আবার অনেকে বলেছেন, আলিয়া হঠাৎ কেন এমন ফটোশুটে অংশ নিলেন সেটা বোধগম্য নয়। আপাতত এ ছবির মাধ্যমে ‘টক অব দ্যা শোবিজ’ এ পরিণত হয়েছেন তিনি। আলিয়া ভাট বর্তমানে ব্যস্ত সময় পার করছেন আয়ান মুখার্জীর নতুন ছবির কাজ নিয়ে। এ ছবিতে তিনি অভিনয় করছেন প্রেমিক রনবীর কাপুরের বিপরীতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর