× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

বরুড়া উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের কমিটি ঘোষণা

বাংলারজমিন

বরুড়া প্রতিনিধি | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫১

 বরুড়া উপজেলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। গত বুধবার জেলা পরিষদ ডাকবাংলোয় বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সংগঠনের প্রধান উপদেষ্টা মো. কামাল হোসেনের মধ্যস্থতায় ও উপজেলার সকল ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে সভাপতি হিসেবে নির্বাচিত হন উপজেলার ভবানীপুর ইউনিয়ন পরিষদের চারবারের নির্বাচিত চেয়ারম্যান বর্ষীয়ান সৈয়দ রেজাউল হক (রেজু), গালিমপুর ইউনিয়নের দু’বারের নির্বাচিত চেয়ারম্যান লায়ন রবিউল আলমকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন শিলমুড়ী উ. পরিষদের চেয়ারম্যন আবু ইসহাক,আদ্রা ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক, শাকপুর ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ঝলম ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, খোশবাস উ. ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার, সাংগঠনিক সম্পাদক পয়ালগাছা ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহিন উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক আগানগর ইউপি চেয়ারম্যান ইফতেখার আলম ভূঁইয়া শাহিন, অর্থ বিষয়ক সম্পাদক শিলমুড়ী দ. ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন ভূঁইয়া, প্রচার-ক্রীড়া ও ভ্রমণ বিষয়ক সম্পাদক আড্ডা ইউপি চেয়ারম্যান জাফর উল্ল্যাহ চৌধুরী।
নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হন খোশবাস দ. ইউপি চেয়ারম্যান আবদুর রব, লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ও ভাউকসার ইউপি চেয়ারম্যান সৈয়দ মাশরুল হক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর