× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

ফেনীতে দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ১

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫১

ফেনীতে দেড় কোটি টাকার ২৯ হাজার ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মো. দেলোয়ার হোসেন দুলাল (৪০) নামে এক কাভার্ডভ্যান চালককে আটক করেছে র‌্যাব। বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল মুহুরী ফিলিং স্টেশন এলাকা থেকে ইয়াবাসহ দুলালকে আটক করা হয়। আটক দুলাল গাজীপুর জেলার জয়দেবপুর থানার দক্ষিণ সালনা গ্রামের মো. আতার উদ্দিনের ছেলে। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক (সহকারী পরিচালক) সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল মুহুরী ফিলিং স্টেশন এলাকায় বুধবার রাতে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৫-৩৮৯০) তল্লাশির জন্য সংকেত দিলে কাভার্ডভ্যানের চালক গাড়িটিকে না থামিয়ে চেকপোস্ট ভেঙে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা গাড়িটির পিছু ধাওয়া করে আটক করে। এসময় কাভার্ডভ্যানের চালক মো. দেলোয়ার হোসেন দুলালকে আটক করে কাভার্ডভ্যানটি তল্লাশি করে। একপর্যায়ে কাভার্ডভ্যানের ড্রাইভিং সিটের পেছনে একটি ট্র্যাভেল ব্যাগের ভেতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২৯ হাজার ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব।
র‌্যাব আরো জানায়, আটককৃত আসামি বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিল। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য এক কোটি ৪৬ লাখ ৬০ হাজার টাকা। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামি ও উদ্ধারকৃত ইয়াবা ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর