× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

হালুয়াঘাটে মানববন্ধন

বাংলারজমিন

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৪০

 হালুয়াঘাট উপজেলায় রফিকুল ইসলাম ও এনামুল হকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে ধুরাইল ইউনিয়নবাসী। গত বুধবার বিকেলে উপজেলার গোরকপুর বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে শ’ শ’ নারী-পুরুষ অংশগ্রহণ করে।জানা যায়, গত বছরের ১৮ই জুলাই রাতে পাবিয়াজুড়ি বাজারে নিজ দোকানে খুন হয় নিজাম উদ্দিন নামে এক ব্যবসায়ী। পরে অজ্ঞাত নামে আসামি করে ১৯শে জুলাই হালুয়াঘাট থানায় হত্যা মামলা দায়ের করে নিহতের ছোট ভাই জুয়েল খান। মানববন্ধনে বক্তাদের দাবি, পুলিশের হাতে আটককৃত হত্যা মামলার আসামি আব্দুর রউফ টাকা লেনদেনের জের ধরে রফিকুল ও এনামুলের নাম বলে। মানববন্ধনে  গোরকপুর গ্রামের মোস্তফা কালাম মেম্বার, কারী আলমাছ উদ্দিন, আব্দুল গনি, ওয়াজেদ মেম্বার, জবেদা, হাশেম মেম্বার, আজিরন, ফুলেছাসহ অন্যরা বলেন, হত্যাকাণ্ডে জড়িত আব্দুর রওফের কাছে এনামুল ও রফিকুল টাকা পেতো। এক পর্যায়ে টাকা লেনদেনের  জের ধরে বাকবিতণ্ডাও হয় তাদের সাথে। এসময় এনামুল ও রফিকুলকে  দেখে নেবে বলে হুমকি দেয় আব্দুর রউফ। কিছুদিন পর পুলিশ আব্দুর রউফকে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আটক করলে প্রতিহিংসায় এনামুল ও রফিকুলের নাম বলে।
পরে পুলিশ এনামুল ও রফিকুলকে আটক করে। কিছুদিন পর জামিনে মুক্ত হয়ে আসে তারা দুইজন। এলাকাবাসীর দাবি, উক্ত দুইজনকে প্রতিহিংসার বশবর্তী হয়ে আসামি করা হয়েছে। তারা ওই হত্যাকাণ্ডে জড়িত নয় বলে দাবি এলাকাবাসীর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর