× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

ভাঙ্গুড়ায় ট্রাকসহ আটক ৬

বাংলারজমিন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৫০

উপজেলার পাটুলিয়াপাড়া গ্রাম থেকে বুধবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ভাঙ্গুড়া থানার পুলিশ একটি মিনিট্রাক (পাবনা-ন-১১-০০৫০) ও ছয় যুবককে আটক করে। আটককৃতরা হলো- সিদ্দিক (৩৫), রনি (৩২), হৃদয় (৩১), সাগর (৩৪), শাকিল (৩০) এবং আরিফ (৩২)। প্রাথমিক জিজ্ঞাসবাদে তাদের জানা গেছে, তারা সকলেই জেলার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত মুখোশ দেশীয় অস্ত্র, চাকু ও ছোরা উদ্ধার করা হয়। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে ভাঙ্গুড়া থানার সহকারী উপ-পরিদর্শক কামরুজ্জামান সড়কে তার নিজ মোটরবাইক নিয়ে টইল ডিউটিতে ছিলেন। রাত তিনটার দিকে ফরিদপুর থেকে চাটমোহরের দিকে চলতে থাকা দ্রুত গতির একটি মিনিট্রাককে থামার নির্দেশ দেন। কিন্তু ট্রাকের চালক তার নির্দেশ না মেনে তাকে পিষে দিয়ে চলে যাওয়ার চেষ্টা করলে সে দ্রুত বাইকটি সড়কে একপাশে নামিয়ে দেয়। এই সুযোগে ট্রাকচালক সামনে চলতে থাকে।
পরে কামরুজ্জামান ঐ স্থানের দুই কিমি দূরে থানা টইলদলকে বিষয়টি জানালে সেখানে ট্রাকের গতি রোধ করে। পরে তারা ট্রাক থেকে নেমে পৌর শহরের পাশের গ্রামের সারুটিয়ায় আত্মগোপন করে। পরে আশপাশের এলাকার লোকজন বিষয়টি বুঝতে পেরে উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জুকে জানায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর