× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

কলকাতার টিভি সিরিয়ালে রুনা লায়লা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৫৯

উপমহাদেশের খ্যাতিমান সংগীতশিল্পী রুনা লায়লার জন্মদিন আগামী ১৭ই নভেম্বর। বাংলাদেশের গর্ব এ শিল্পীর জন্মদিনকে ঘিরে কলকাতার জনপ্রিয় বাংলা চ্যানেল স্টার জলসা বিশেষ এক আয়োজন করেছে। ২০১৬ সাল থেকে এ চ্যানেলটিতে নিয়মিতভাবে প্রচার হয়ে আসছে পারিবারিক গল্পের মেগা সিরিয়াল ‘কে আপন কে পর’। এই সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্র জবা। এটি রূপদান করছেন পল্লবী শর্মা। তিনি রুনা লায়লাকে তার জীবনের অন্যতম আদর্শ হিসেবে মনে করেন। তাই তাকে অনুপ্রাণিত করতে এবং রুনা লায়লাকে তারই জন্মদিনে বিশেষ শ্রদ্ধা জানাতে স্টার জলসা এই উদ্যোগ নিয়েছে। গত বুধবার রুনা লায়লা কলকাতা পৌঁছেছেন।
গতকাল দিনব্যাপী সেখানকার টালিগঞ্জের একটি স্টুডিওতে রুনা লায়লাকে নিয়ে ‘কে আপন কে পর’ সিরিয়ালের বিশেষ পর্বের দৃশ্যধারণ করা হয়। মুঠোফোনে কলকাতা থেকে রুনা লায়লা বলেন, আমার জন্মদিনকে ঘিরে স্টার জলসার উদ্যোগে ‘কে আপন কে পর’ সিরিয়ালের বিশেষ এই আয়োজনকে আমি স্বাগত জানাই। আমাকে নিয়ে বিশেষ এই পর্ব নির্মাণের জন্য স্টার জলসা এবং এই সিরিয়ালের প্রত্যেকের প্রতি জানাই আন্তরিক কৃতজ্ঞতা। আমি সত্যিই খুব সম্মানিত বোধ করছি এই কারণেই যে, আমার জন্মদিনকে ঘিরেই এই বিশেষ আয়োজন। আগামী ১৭ই নভেম্বর স্টার জলসায় তার জন্মদিনে তাকে নিয়ে ‘কে আপন কে পর’র এ পর্বটি প্রচার হবে বলে জানান রুনা লায়লা। এদিকে বরেণ্য এ শিল্পী আগামী ২২শে নভেম্বর কলকাতায় অনুষ্ঠিতব্য বাংলাদেশ ভারতের দিবারাত্রির টেস্ট ম্যাচ শুরুর আগে সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন। বিষয়টি গতকালই নিশ্চিত করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর