× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

রাজকোটে ব্যাটিংয়ে ভালো শুরুর পরেও...

প্রথম পাতা

স্পোর্টস রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৯:১৭

ম্যাচের বয়স তখন মাত্র ১ ওভার। দ্বিতীয় ওভারের শুরুর তিন বলে ভারতীয় পেসার খলিল আহমেদকে টানা তিন বাউন্ডারি হাঁকালেন নাঈম শেখ। আর নিজের উইকেট দেয়ার আগে বাংলাদেশের ইনিংসের ভিত গড়ে দেন এ তরুণ ওপেনার। ভারতের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে গতকাল ৩৬ রানের ইনিংস খেলেন নাঈম শেখ। ৩১ বলের ইনিংসে পাঁচটি চার হাঁকান এ টাইগার ওপেনার। রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট এসোসিয়েশন স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠান ভারত অধিনায়ক রোহিত শর্মা। আর দারুণ সূচনায় প্রথম উইকেটে ৬০ রানের জুটি গড়েন নাঈম ও লিটন কুমার দাস। এ জুটি ভাঙে লিটনের বোকামিতে।
ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহালের ডেলিভারি তার প্যাডে লেগে সামনে পড়ে। এসময় ভারতীয় ফিল্ডারদের এলবি’র আবেদনের মধ্যেই লিটন ক্রিজ থেকে বের হয়ে যান। পরে ফিরতে চাইলেও ভারতীয় উইকেটরক্ষক ঋষভ পান্ত বল কুড়িয়ে স্টাম্প ভেঙে দেন। ব্যক্তিগত ২৯ রানে লিটনের উইকেট কাটা পড়ে রানআউটে। ২১ বলে ২৯ রান করেন লিটন। অল্পতে থামে সৌম্য সরকারের প্রতিশ্রুতিশীল ইনিংসও। ওয়ানডাউনে ব্যাট হাতে ২০ বলে ৩০ রান করেন সৌম্য। এতে সৌম্য হাঁকান দুটি চার ও একটি ছক্কা। এর মাঝে ব্যক্তিগত ৪ রানে উইকেট খোয়ান আগের ম্যাচের ‘হিরো’ মুশফিকুর রহীম।
রাজকোট স্টেডিয়ামে এটি মাত্র তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ। আগের দুই ম্যাচে প্রথমে ব্যাট করা দুই দলের ভাগ্য ছিল দুই রকম। ২০১৩ সালে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের প্রথম টি-টোয়েন্টিতে ভারত জিতলেও চার বছর পর দ্বিতীয় ২০ ওভারের ম্যাচে আগে ব্যাট করে জিতেছিল নিউজিল্যান্ড।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর