× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

বিয়ে নিয়ে মুখ খুললেন নাতাশা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ১১:২৫

প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় বলিউড তারকা বরুণ ও ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালকে। পরস্পরের সঙ্গ তাঁরা বেশ ভালোভাবেই উপভোগ করছেন, তাও স্পষ্ট। কিন্তু কবে চূড়ান্ত পরিণতি পাচ্ছে তাঁদের এই সম্পর্ক, এ প্রশ্ন ঘুরেফিরে আসছিল অনেক দিন ধরেই। এবার বিয়ে নিয়ে নীরবতা ভেঙেছেন নাতাশা। ইন্ডিয়া টিভির অনলাইন প্রতিবেদনে জানা যায়, বি-টাউনে বরুণ ধাওয়ানের বিয়ে নিয়ে বলিউডে জল্পনা-কল্পনার কমতি নেই। আর এ বিষয়ে তাঁর নামের সঙ্গে খুব স্বাভাবিকভাবেই উচ্চারিত হচ্ছে নাতাশার নাম। এমনকি তাঁদের বিয়ের তারিখ ও অনুষ্ঠানস্থলও শিরোনাম তৈরি করেছে। তবে এত দিন নীরব থাকলেও এবার এই বিষয়ে কথা বলেছেন নাতাশা।  একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নাতাশা জানান, শৈশব থেকে তিনি বরুণকে  চেনেন।
তাঁরা একই সঙ্গে স্কুলে যেতেন। বিশ বছর বয়স অবধি দুজনে বেস্ট ফ্রেন্ড ছিলেন। নাতাশা বলেন, আমি একবার দূরে যাওয়ার পর আমরা বুঝতে পারি, আমাদের সম্পর্কটা বন্ধুত্বের চেয়ে বেশি কিছু। বিয়ের ব্যাপারে নাতাশা বলেন, বিয়ে অবশ্যই সম্পর্কের পরবর্তী ধাপ ও তা অবশ্যই হবে। কিন্তু এখনই নয়। এর আগে একটি টক  শোতে নাতাশার ভূয়সী প্রশংসা করলেও বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খোলেননি বরুণ। এই তারকাকে আগামীতে রেমো ডি সুজা পরিচালিত ‘ড্যান্সার থ্রি ডি’ ছবিতে অভিনয় করতে  দেখা যাবে। ওই ছবিতে আরো অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। বরুণ বর্তমানে বাবা  ডেভিড ধাওয়ান পরিচালিত ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সারা আলি খান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর