× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার

এসি মিলানে ফিরছেন জ্লাতান!

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ২:১৭

জ্লাতান ইব্রাহিমোভিচ আগেই ঘোষণা দিয়েছেন এই মৌসুম শেষে যুক্তরাষ্ট্রের মেজর লীগ সকারে (এমএলএস) আর খেলবেন না। ইউরোপে ফেরার ইচ্ছাও জানিয়েছিলেন এই স্ট্রাইকার। মেজর লীগ সকারের কমিশনার ডন গার্বার জানান ইতালিয়ান ক্লাব এসি মিলান জ্লাতানকে দলে ফেরাতে আগ্রহ জানিয়েছে।

এর আগে ২০১০ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত এসি মিলানে খেলেছিলেন জ্লাতান। ‘সিরি আ’ লীগে রোজোনেরিদের হয়ে ৬১ ম্যাচে করেছেন ৪২ গোল। ডন গার্বার জ্লাতান সম্পর্কে বলেন, ‘জ্লাতান খুব কৌতূহল জাগানিয়া মানুষ। তাকে নিয়ে ব্যস্ত সময় কাটছে আমার এবং তার ব্যাপারে আমার ইনবক্স ভর্তি হয়ে আছে। সে রোমাঞ্চকর খেলোয়াড়।
তার বয়স ৩৮ বছর হয়ে গেছে, কিন্তু বিশ্বের অন্যতম সেরা ক্লাব এসি মিলান তাকে দলে টানতে যাচ্ছে।’

যুক্তরাষ্ট্রের ক্লাব এলএ গ্যালাক্সির (লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি) জার্সিতে দেড় বছর মাঠ মাতিয়েছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। এ বছরের শেষে গ্যালাক্সির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে সাবেক এই সুইডিশ তারকার। দুই মৌসুমে ক্লাবটির হয়ে ৫৮ ম্যাচে ৫৩ গোল করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর