× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার

ঋষভ পন্তের কঠোর সমালোচনায় ভারতীয়রা

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ২:৪৪

ধোনির বিকল্প হিসেবে ভাবা হচ্ছে তাকে। তবে ব্যাট হাতে ধোনির ধারে কাছেও নেই তিনি। ঋষভ পন্তের উইকেট কিপিংয়েতো আরো নড়বড়ে। বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচে কিপিং করে ভারতীয়দের হাসির খোরাক হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে চলছে সমালোচনা।
রাইট আর্ম ওভার নামের একটি টুইটার থেকে ঋষভ পন্তকে নিয়ে এসেছে সবচেয়ে হাস্যকর সমালোচনা। সনি টিভির রিয়্যালিটি শোয়ের একটি ভিডিও শেয়ার করে বোঝানো হয়েছে, মহেন্দ্র সিং ধোনি এই কিপিং দেখলে কী করতেন। ভিডিওতে দেখা গেছে, বিচারক নিজের গালে নিজেই চড় মারছেন!
নয়াদিল্লির প্রথম টি টোয়েন্টি ম্যাচে রিভিউ নিতে হবে কি না, সে ব্যাপারে অধিনায়ক রোহিতকে ঠিকমতো পরামর্শ দিতে পারেননি ঋষভ। তার জন্য রোহিত হাসির ছলে তাকে কটাক্ষও করেন।
সেই ভিডিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। রাজকোটে ভারতের ‘ডু অর ডাই’ ম্যাচেও ঋষভ একই রকম নাজুক ছিলেন। ওপেনার লিটন দাসকে আগেভাগে ফেরাতে ব্যর্থ হন।
ম্যাচের ষষ্ঠ ওভারে যুজবেন্দ্র চাহালের বলে এগিয়ে এসে মারতে যান লিটন। বলের লাইন বুঝতে পারেননি তিনি। কিন্তু স্টাম্প পার হওয়ার আগেই বলটি ধরেন ঋষভ। তৃতীয় আম্পায়ার নো বল ডাকেন। পরে অবশ্য লিটনকে রানআউট করেন ওই ঋষভই। নিশাত বাড়ৈ নামের একজন লিখেছেন, ‘একেই আবার ধোনির বিকল্প ভাবা হচ্ছে। এতো তালগোল পাকাল।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর