× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

১০ উইকেটের হারে সিরিজ খোয়ালো পাকিস্তান

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৫:২২

প্রথম টি-টোয়েন্টিতে বৃষ্টির কল্যাণে রক্ষা। দ্বিতীয়টিতে ৭ উইকেটের হার পাকিস্তান। আর আজ (শুক্রবার) সিরিজ নির্ধারণী ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ১০ উইকেটে হারলো বাবর আজমের দল। তাতে তিন ম্যাচ সিরিজে ২-০ ব্যবধানে পরাজিত হলো পাকিস্তান। এর আগে ঘরের মাঠে শ্রীলঙ্কার কাছে ৩-০ ব্যবধানে হারে তারা।
পার্থের অপ্টাস স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিং নেমে ২০ ওভারে ৮ উইকেটে মাত্র ১০৬ রান সংগ্রহ করে পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন ইফতিখার আহমেদ। ওপেনার ইমাম উল হকের ব্যাট থেকে আসে দ্বিতীয় সর্বোচ্চ ১৪ রান।
অন্য কোনো ব্যাটসম্যান দুই অঙ্কে পৌঁছাতে পারেননি। টানা দুই ফিফটি হাঁকানো বাবর আজম ৬ রান করে আউট হন।
অস্ট্রেলিয়ার পক্ষে ৪ ওভারে ১৮ রান খরচায় ৩ উইকেট নেন পেসার কেন রিচার্ডসন। মিচেল স্টার্ক ও শন অ্যাবট ২টি করে উইকেট নেন। তবে ৪ ওভারে মাত্র ১৪ রান দেন অ্যাবট। স্পিনার অ্যাশটন আগারের শিকার ১ উইকেট।
জবাব দিতে নেমে অ্যারন ফিঞ্চ-ডেভিড ওয়ার্নারের ১০৯ রানের অবিচ্ছিন্ন জুটিতে ১১.৫ ওভারে জয় তুলে নেয় অস্ট্রেলিয়া। অধিনায়ক ফিঞ্চ ৩৬ বলে ৪ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৫২ রান করেন। ডেভিড ওয়ার্নার ৩৫ বলে করেন ৪৮ রান। যাতে ছিল ৪ চার ও ২ ছক্কার মার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর