× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

বিশ্বনাথে সৌদি প্রবাসীর বাসায় ডাকাতি

বাংলারজমিন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৭:০৩

বিশ্বনাথে এক সৌদি প্রবাসীর বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় খাজাঞ্চি রোডস্থ প্রবাসী আলকাছ মিয়ার বাসায় এ ঘটনাটি ঘটে। ডাকাতদের মারধরে সৌদি প্রবাসী পরিবারের গৃহবধূ হেনা বেগম (২৬) আহত হন। তাদের শিশু সন্তান তাহিয়া আক্তার (১০) ও ফাতেমা আক্তার (৭)কে শারীরিক নির্যাতন করা হয়। এ সময় ডাকাতেরা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইলফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।
জানা গেছে, প্রায় ৬ বছর ধরে ওই বাসায় সপরিবারে বসবাস করে আসছেন রামধানা গ্রামের সৌদি প্রবাসী আব্দুল তাহিদ। বর্তমানে সৌদি আরবে বসবাস করলেও ওই বাসায় তার স্ত্রী ও তিন শিশু সন্তান ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। প্রবাসীর স্ত্রী হেনা বেগম জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মুখোশ পরিহিত ৫ জনের একদল ডাকাত বাসার সিঁড়ির রুমের টিন খুলে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে।
বাধা দিতে চাইলে তারা আমাকে মারধর করে এবং আমার শিশু দুই মেয়েকে শারীরিক নির্যাতন করে। পরে ডাকাতরা আলমিরা থেকে ১০ ভরি স্বর্ণ, নগদ ২৫ হাজার টাকা, ৩টি মোবাইল ফোন, ১টি ট্যাবসহ মূল্যবান জিনিস লুট করে নিয়ে যায়। এ বিষয়ে জানতে চাইলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা জানান, খবর পেয়ে বিশ্বনাথ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর