× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

অপপ্রচারের বিরুদ্ধে মুন্সীগঞ্জ আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৭:০৩

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, সিনিয়র সহসভাপতি আনিছউজ্জামান ও মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীনসহ দলীয় নেতাদের বিরুদ্ধে অপ-প্রচারের ঘটনায় প্রতিবাদ ও সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ। শুক্রবার বেলা ১১টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এই সংবাদ সম্মেলনে দলীয় নেতৃবৃন্দ জানান, গত বুধবার (৬ই নভেম্বর) ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে ১০/১২ জনের একদল মুখোশ পড়ে জেলা আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, সরকারি-বেসরকারি টেন্ডার, সাধারণ ও সংখ্যালঘুদের জমি দখল, জল ও বালু মহাল দখল, নমিনেশন, ব্যবসা-বাণিজ্যসহ একচেটিয়া চাঁদা নিয়ন্ত্রণের মাধ্যমে গোটা মুন্সীগঞ্জ জুড়ে দুর্নীতি ও ভয়ের অভয়ারণ্য গড়ে তোলার যে অভিযোগ করা হয়েছে-তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। মানববন্ধনে যারা অংশ নিয়েছে তারা মুন্সীগঞ্জ আওয়ামী লীগের কেউ নয়। এই মানববন্ধনের সংবাদটি বিভিন্ন পত্রিকা ও অনলাইনে সংবাদ প্রকাশ করে মূলত জেলা আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করার পাঁয়তারা করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নিরপেক্ষভাবে কর্মীদের মূল্যায়ন করে জেলা ব্যাপী ওয়ার্ড কমিটি গঠন করা হচ্ছে। কিন্তু জেলার কতিপয় স্বার্থান্বেষী নেতা বিএনপি-জামায়াতসহ বিভিন্ন দল থেকে অনুপ্রবেশকারীদের দলে ঠাঁই দিতে মরিয়া হয়ে উঠেছে। তাদের অপচেষ্টার বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে মনিটরিং কমিটি সক্রিয়ভাবে কাজ করছে । এতে স্বার্থান্বেষী মহলের অপতৎপরতা ব্যর্থ হওয়ায় তারা নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

বক্তারা আরো বলেন, কথিত মানববন্ধনের ছবিতে যে সব লোকদের দেখা গেছে তাদের কারো ঠিকানা মুন্সীগঞ্জে নয় এবং তারা কোন তৃণমূল আওয়ামী লীগের নেতা বা কর্মীও নয়। একটি স্বার্থানেষী চক্র তাদের ভাড়া করে কথিত মানববন্ধন ও মিথ্যা অভিযোগ তুলেন জেলা আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, সহসভাপতি ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের প্রেসিডেন্ট নুরুল আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা ও যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কাশেম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর