× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

বানিয়াচংয়ে তুচ্ছ ঘটনায় যুবক খুন

বাংলারজমিন

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৭:০৩

 বানিয়াচংয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এলজিইডি অফিসের কেয়ারটেকার ফজল মিয়া (২৫)কে ছুরিকাঘাত করে হত্যা করেছে একদল যুবক। গত বুধবার সন্ধ্যায় উপজেলার খাগাউড়া ইউনিয়নের হরিপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। সে ওই গ্রামের বজলু মিয়ার পুত্র ও এলজিইডি সড়কের গাছ পাহারাদার। সূত্র জানায়, সে এলজিইডি কর্তৃক রাস্তার দু’পাশে লাগানো গাছের চারা লাগানোর কাজে নিয়োজিত ছিল। প্রায় একই গ্রামের ফুল মিয়ার ফুল সালমান আহমেদ ও মৃত রজত আলীর পুত্র মাখন মিয়া তাদের গরু-ছাগল দিয়ে এসব চারা নষ্ট করতো। এতে পাহারাদার ফজল মিয়া বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। গত বুধবার ওই বাজারের স্থানীয় একটি চায়ের দোকানে প্রকাশ্যে সালমান, মাখন ও সাদিকসহ একদল যুবক তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। একপর্যায়ে সে মাটিতে পড়ে থাকলে হামলাকারীরা পালিয়ে যায়।
এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে সন্ধ্যা ৭ টায় জরুরি বিভাগের ডাক্তার প্লেটো চক্রবর্তী তাকে মৃত ঘোষণা করে। সদর থানার পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে বানিয়াচঙ্গ থানার ওসি রঞ্জন কুমার সামন্ত বলেন, জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর