× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

পিতা-পুত্র নিহত মা আহত

দেশ বিদেশ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৮:৩০

ঢাকার কেরানীগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে পিতা-পুত্র নিহত ও মা গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলো আসাদুল হক ইপু (৪০) ও তার ছেলে সোহান (৭)। আর আহত মায়ের নাম রেশমা আক্তার (৩৫)। নিহত ও আহতরা সবাই মোটরসাইকেলের আরোহী ছিলেন। এই দুর্ঘটনাটি ঘটেছে গতকাল দুপুর ২টার সময় কেরানীগঞ্জের জিঞ্জিরা-নবাবগঞ্জ-দোহার সড়কের রোহিতপুর পোড়াহাটি এলাকায়। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও তার চালক পালিয়ে গেছে। কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর পুলিশ ফাঁড়ির কর্তব্যরত এসআই এনায়েত জানান, রাজধানীর গেন্ডারিয়া এলাকা থেকে নিহত আসাদুল হক তার স্ত্রী রেশমা আক্তার ও ছেলে সোহানকে সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেলযোগে ঢাকার  নবাবগঞ্জ উপজেলায় তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। তারা রোহিতপুর ইউনিয়নের পোড়াহাটি এলাকায় সড়কের মোড়ে পৌঁছলে এ সময় ঢাকাগামী বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ ঘটে।
এতে মোটরসাইকেলের তিন আরোহী বাবা আসাদুল হক ইপু, ছেলে সোহান ও স্ত্রী রেশমা আক্তার গুরুতরভাবে আহত হয়। এ সময় আশেপাশের মানুষ দ্রুত তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে বাবা ও ছেলের মৃত্যু হয়। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে যায়। এদিকে মোটরসাইকেল আরোহীরা মাথায় হেলমেট পরিহিত ছিলেন না। তাদের হেলমেটগুলো মোটরসাইকেলের সঙ্গে বাঁধা ছিল। এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, ঘাতক ট্রাকটিকে আমরা আটক করেছি। এর চালককেও আমরা দ্রুত আটক করে আইনগত ব্যবস্থা নিতে পারবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর