× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

বঙ্গমাতা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ শুরু আজ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৮:৪৫

মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আজ শুরু হচ্ছে প্রথম বঙ্গমাতা এশিয়ান সিনিয়র উইমেন্স সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ। প্রধান অতিথি হিসেবে ৬ দিনব্যাপী এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী। প্রথমবারের মতো এ ধরনের আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ গ্রহণের সুযোগ পাচ্ছে বাংলাদেশের নারী ভলিবল দল। স্বাগতিক বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টে অংশগ্রহণকারী অপর চার দল আফগানিস্তান, কিরগিজস্তান, মালদ্বীপ ও নেপাল। আজ উদ্বোধনী ম্যাচে আফগানিস্তানের মোকাবিলা করবে বাংলাদেশ। আগামী ১০, ১২ ও ১৩ই নভেম্বর প্রথম পর্বের বাকি ম্যাচে যথাক্রমে মালদ্বীপ, নেপাল ও কিরগিজস্থানের মোকাবিলা করবে স্বাগতিকরা। রাউন্ড রবীন লীগ পদ্ধতিতে অনুষ্ঠেয় টুর্নামেন্টের শীর্ষ দুই দল আগামী ১৪ই নভেম্বর ফাইনালে খেলবে। একইদিন স্থান নির্ধারণী ম্যাচে খেলবে টুর্নামেন্টের তৃতীয় ও চতুর্থ স্থানের দল।
বাংলাদেশ ভলিবল ফেডারেশনের উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টের আয়োজক কমিটির প্রধানের দায়িত্ব পালন করছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। টুর্নামেন্টের সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর