× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

কলকাতা চলচ্চিত্র উৎসবে না আসার জন্য অমিতাভের দুঃখপ্রকাশ

বিনোদন

কলকাতা প্রতিনিধি | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ১:২৩

গত আট বছর ধরে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান মুখ ছিলেন অমিতাভ বচ্চন। বাংলা এবং ভারতীয় সিনেমা নিয়ে তার তথ্যসমৃদ্ধ বক্তৃতা বেশ কয়েক বছর ধরে কলকাতা চলচ্চিত্র উৎসবের রীতি হয়ে উঠেছিল। এবারেও তিনি সেই ভূমিকা পালন করবেন বলে জানা গিয়েছিল। তবে অসুস্থতার কারণে এবার উপস্থিত থাকতে পারেন নি বাংলার জামাই অমিতাভ। সরকারের তরফ থেকে নিমন্ত্রণ গিয়েছিল তার কাছে। কিন্তু গত এক মাস ধরেই বেশ অসুস্থ এ অভিনেতা। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে নিমন্ত্রণ পেলে অমিতাভ জানান, তিনি যেতে পারবেন না। পরে অবশ্য জানান, আসবেন।
কিন্তু শুক্রবার সকালে অমিতাভ জানান, তিনি অপারগ। তবে উৎসবে আসতে না পারার জন্য শনিবার অমিতাভ স্বয়ং দুঃখপ্রকাশ করেছেন। তিনি টুইট করে বলেছেন, অসুস্থতার জন্য আমাকে বিশ্রামে থাকতে বলা হয়েছে। ফিল্ম ফেস্টিভ্যাল কর্তৃপক্ষ এবং কলকাতার মানুষের কাছে আমি ক্ষমাপ্রার্থী। প্রসঙ্গত, ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন উপলক্ষে শুক্রবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বসেছিল তারকার হাট। শাহরুখ খান তো ছিলেনই, এবারে বিশেষ অতিথি হিসাবে ছিলেন রাখী গুলজার, মহেশ ভাট এবং সৌরভ গাঙ্গুলি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর