× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

নওয়াজের বিষয়ে সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় সরকার

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ১:২২

পাকিস্তানের মারাত্মক অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের চিকিৎসা নিয়ে একের পর এক ‘নাটকীয়তা’ ঘটছে। চিকিৎসার জন্য নওয়াজ শরীফের লন্ডন যাওয়ার কথা। এ জন্য সম্প্রতি সব প্রস্তুতি সম্পন্ন হয়। কিন্তু শেষ মুহূর্তে জানানো হয় তার নাম ‘নো-ফ্লাই লিস্ট’ থেকে প্রত্যাহার করা হয় নি। ফলে শেষ মুহূর্তে তার সব টিকেট, প্রস্তুতি বাতিল করতে হয়। এরপর থেকে একের পর এক সিদ্ধান্ত পাল্টাচ্ছে সরকারের সংশ্লিষ্ট মহল। সর্বশেষ বলা হয়েছে, ওই তালিকা থেকে নওয়াজের নাম বাদ রাখা হবে কিনা সে সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় মন্ত্রিপরিষদ। এ খবর দিয়েছে অনলাইন ডন।
সর্বশেষ এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া বাতিল করে জাতীয় জবাবদিহিতা ব্যুরো (এনএবি)। ফলে সোমবার সরকার সিদ্ধান্ত নেয় নওয়াজের বিষয়ে আজ মঙ্গলবার সিদ্ধান্ত নিতে পারে কেন্দ্রীয় মন্ত্রিপরিষদ। এ জন্য মন্ত্রিপরিষদের একটি সাব-কমিটির বৈঠক আহ্বান করেছে সরকার। এই কমিটিতে আছেন আইনমন্ত্রী ফারোক নাসিম। তিনি নিজে এই কমিটির চেয়ারম্যান। আছেন, প্রধানমন্ত্রীর জবাবদিহিতা বিষয়ক বিশেষ সহকারী শাহজাদ আকবর।
ডন লিখেছে, মজার ব্যাপার হলো, রোববার নওয়াজ শরীফের মেডিকেল রিপোর্ট চেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করে এনএবি। কিন্তু তারা সোমবার নওয়াজের বিষয়ে সিদ্ধান্ত নিতে সরকারের প্রতি আহ্বান জানায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর